স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার বুল্লা বাজারে টমটম ভাড়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ১০ জনকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের দেয়া হয়েছে প্রাথমিক চিকিৎসা। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বুল্লা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে লাখাই থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সিংহ গ্রামের টমটম ড্রাইভার আলী হোসেনের ছেলে আফিল মিয়ার সাথে ভাড়া নিয়ে কথাকাটাকাটি হয় পশ্চিম বুল্লা গ্রামের রানা মিয়া নামে এক যুবকের। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি উভয়ের স্বজনদের মধ্যে জানাজানি হলে সিংহ গ্রাম ও পশ্চিম বুল্লা গ্রামের লোকজন বুল্লা বাজরে জড়ো হয়। এক পর্যায়ে ফের উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়।
আহতদের মধ্যে সনজব আলী (৩০), রমিজ মিয়া (৪০), আরজু মিয়া (৪০), রফিক মিয়া (৩৫), খোকন মিয়া (৩৫), আরজু মিয়া (২৬), আলী রহমান (৩৫), মনছুর মিয়া (২৫), কাউছার মিয়া (২৮) ও করম আলী (৪৮) কে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়াও গুরুতর আহত অবস্থায় কাউছার মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লাখাই থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, টমটমের ভাড়া দেয়া নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি পরিস্থিতি শান্ত রয়েছে।