নিজস্ব প্রতিনিধি ॥ গতকাল দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় ‘মাঝিশাইল গ্রামের রাস্তাটি চলাচলের অনুপযোগী ॥ দ্রুত পাকাকরণের দাবি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে এলাকাবাসী পত্রিকা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। সেই সাথে মাঝিশাইল গ্রামের বীরমুক্তিযোদ্ধারা এ রাস্তাটি পাকাকরণের জোর দাবি জানান।
এলাকাবাসী জানান, চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড মাঝিশাইল গ্রামের কাঁচা রাস্তা বর্ষা মৌসুমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। বর্তমানে উক্ত রাস্তাটি কাঁদাযুক্ত হয়ে থাকায় যাতায়াত করা সম্ভব হচ্ছে না। ওই রাস্তা দিয়ে মাঝিশাইল গ্রামের তিন শতাধিক জনসাধারণ চলাচল করেন। স্কুল মাদ্রাসার ছাত্রছাত্রীদের পেককাদার রাস্তায় চলাচল করা খুবই কষ্টকর। এলাকার জনসাধারণের দাবি আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই যেন উক্ত রাস্তাটি দ্রুত মেরামত করা হয়। মাঝিশাইল গ্রামে বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধা পরিবারও রয়েছে।
এ রাস্তা দিয়ে চলাচলকারী জননেত্রী সৈনিক লীগ হবিগঞ্জ জেলা সভাপতি এস এম মানিক সম্রাট (অব: পি.সি.) নিজের গ্রামের রাস্তাটি দ্রুত পাকাকরণের জন্য দাবি জানিয়েছেন। তিনি জানান- এ রাস্তাটি পাকাকরণ না করায় চলাচলে মাঝিশাইল গ্রামবাসীকে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।