নিজস্ব প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার ৫ দিনব্যাপী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২৩’ এর দ্বিতীয় দিনেও করদাতারা স্বতঃস্ফুর্তভাবে পৌরকর দিয়েছেন। ‘পৌর সেবার উন্নয়নে/কর দেবো খুশি মনে’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘পৌরকর সেবা সপ্তাহের ২য় দিন ছিল গতকাল। দ্বিতীয় দিনের অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, নবীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত পৌরকর সেবা সপ্তাহে পৌরকরদাতাদের উপস্থিতি আশাব্যঞ্জক। প্রথম ও দ্বিতীয় দিনের মতো ৩য় দিনও পৌরকরদাতাদের ব্যাপক সাড়া পাবো বলে আমি মনে করি। সম্মানিত পৌরকরদাতারা পৌরকর প্রদান করে নবীগঞ্জ পৌরসভার উন্নয়নে প্রেরণা যোগাবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরকর সেবা সপ্তাহের ২য় দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. নানু মিয়া, হবিগঞ্জ সময় পত্রিকার প্রকাশক সেলিম তালুকদার, সমাজসেবক ওয়াহিদুজ্জামান জুয়েল সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
উল্লেখ্য, করদাতাদের উৎসাহিত করতে ১০% রিবেট সুবিধাসহ সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছে একটি আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ। ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২৩’ এর ২য় দিনেও করদাতাবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। আগামী ২১ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত ‘পৌরকর সেবা সপ্তাহ’ চলমান থাকবে।
গত ১৭ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় পৌরসভা কার্যালয়ে ৫ দিনব্যাপী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২৩’ এর শুভ উদ্বোধন করেন নবীগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী।