স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট নতুন ব্রিজ সড়কের চাঁনভাঙ্গা এলাকায় সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহত সূত্রে জানা যায়, চুনারুঘাটগামী একটি সিএনজি অটোরিকশা চাঁনভাঙ্গা এলাকায় পৌঁছে অপর একটি ভ্যান গাড়িকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক নারী নিহত হন। দুর্ঘটনায় আহত মিরাশী ইউনিয়নের বড় লাদিয়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে সিএনজি চালক রুমেল মিয়া (৩৫) ও এক যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তারা মারা যায়। তাৎক্ষনিক নিহত নারী ও যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত নারীর বয়স অনুমান ৪২ হবে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপ ভ্যান চালক পালিয়ে গেছে।
চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। অপর দুইজনের পরিচয় জানার চেষ্টা চলছে।