পুলিশের দুটি মোটর সাইকেল আগুন দিয়ে পুড়ে ফেলা হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় রাস্তায় হরতাল সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় হরতাল সমর্থকরা ওসির গাড়ী ভাংচুর করে। সংঘর্ষে ওসি নুরুল ইসলামসহ ৯ পুলিশ এবং ২০ পিকেটার আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। রবিবার সকাল সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে।
পিকেটারদের হামলায় আহত আজমিরীগঞ্জ থানার ওসি নূরুল ইসলাম, এসআই পুনয়েল হাসচা, মজিবুর রহমান, নজিব উল্লাহ ও এএসআই জাহাঙ্গীর আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
আজমিরীগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম জানান, নোয়াগড় এলাকায় কয়েকশ’ লোক রাস্তায় দাঁড়িয়ে পিকেটিং এবং গাড়ী ভাংচুর করছিল। এ সময় পুলিশ তাদেরকে চলে যেতে বললে তারা পুলিশের উপর আক্রমণ করে। পিকেটাররা আমার গাড়ী ভাংচুর করে। আমিসহ থানার ৯ পুলিশ সদস্য আহত হয়। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।
সূত্র জানায়, ২৮ মার্চ সারাদেশে হেফাজতে ইসলামের ডাকা হরতালে আজমিরীগঞ্জ উপজেলার আজমিরীগঞ্জ-বানিয়াচং ভায়া জলসুখা শরীফ উদ্দিন সড়কের নোয়াগড় যাত্রী ছাউনি এলাকায় হেফাজতে ইসলামের সমর্থকেরা রাস্তায় ব্লক ফেলে ব্যারিকেড সৃষ্টি করে। এ সময় পুলিশের সাথে সংঘর্ষ বাঁধে হেফাজত সমর্থকদের। এ সময় হেফাজতের সমর্থকরা পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। সেই সাথে পুলিশের একটি পিকআপ ভ্যান ভাংচুর ও দুটি মোটর সাইকেলে আগুনে পুড়িয়ে দেয়।