স্টাফ রিপোর্টার ॥ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ফুলতলী এলাকা থেকে ৬৯ বোতল ফেনসিডিল’সহ র‌্যাবের হাতে ধরা পড়েছে মাধবপুর উপজেলার নিজনগর গ্রামের হায়দার আলীর ছেলে নাঈম মিয়া (১৮)। গতকাল বিকেলে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে।
র‌্যাব জানায়, ৪ মার্চ বিকেলে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন স্থানে পাইকারী/খুচরা বিক্রয় করে থাকে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিজয়নগরের ফুলতলী সাকিনস্থ আলাদাউদপুর কবরস্থানের পার্শ্বে ইটের সলিং রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হলো মাধবপুর উপজেলার নিজনগর গ্রামের হায়দার আলীর ছেলে নাঈম মিয়া (১৮) ও বিজয়নগরের চানিপুর গ্রামের আরব আলীর ছেলে নজরুল ইসলাম (২৬)। এসময় ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।
ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করা হলে তারা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত।