মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামে কিশোরদের নিকট বাকিতে পণ্য বিক্রি করার পর টাকা না দেওয়ার ঘটনায় দোকান মালিক ও তার স্বজনরা হামলা চালিয়ে নারী সহ ২০ জনকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সারোয়ার আহামেদ (৩০), আশকর আলী (৭৫), জাহেদ মিয়া (৪২), হেনা আক্তার (৩০), ওয়াসিম (২০), শাহেদ মিয়া (৪৮), মাসুক মিয়া (৩৫), সবুজ মিয়া (১৮), শাহজাহান মিয়াকে (৪০) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
হাসপাতালে আহত আশকর আলী জানান, কমলপুর গ্রামের দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তি দোকান থেকে তার নাতি রাব্বি, বাপ্পি, সবুজ নাকি বাকিতে জিনিস কিনেছে। আমার নাতিরা নাকি টাকা দেয়নি। আমাদের কাছে এ ঘটনা বললে আমি দোকানদার দেলোয়ারকে বলি তারা ছোট মানুষ তাদের কাছে বাকিতে বিক্রি কর কেন। এই ঘটনার জের ধরে দেলোয়ার হোসেন এর নেতৃত্বে তার স্বজনরা বুধবার সকালে আমাদের বাড়িতে এসে হামলা করে।
মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আপন মিয়া জানান, ঘটনাটি আমি শুনেছি। রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। উভয়পক্ষ রাজি থাকলে বিষয়টি বসে নিষ্পত্তি করা হবে।
এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোন অভিযোগ বা মামলা হয়নি।