কামরুল হাসান ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে টানা পাঁচবার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জালাল উদ্দিন মোহন। তিনি ৪নং ওয়ার্ড থেকে একইপদে নির্বাচনে অংশগ্রহণ করে প্রতিবারই জয় লাভ করেন। সোমবার (২৮ ডিসেম্বর) পৌরসভা নির্বাচনে পাঞ্জাবী প্রতীকে ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।
পৌরসভা সূত্রে জানা যায়, ১৯৯৯ সালে পৌরসভার প্রথম নির্বাচনে তিনি কাউন্সিলর নির্বাচিত হন। পরে আর পিছনে ফিরে থাকাতে হয়নি। সর্বশেষ ২০২০ সালের পৌরসভা নির্বাচনেও ৫ম বারের মতো জয়ের ধারা অব্যাহত রেখেছেন।
জালাল উদ্দিন মোহন বলেন, শায়েস্তাগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হবার আগে ইউনিয়ন থাকাকালিন সময়ে ১৯৯৭ সালে ওয়ার্ড মেম্বার ছিলাম। ফলে ছয় মেয়াদে জনপ্রতিনিধি হয়েছি।
কাউন্সিলর মোহন জনপ্রতিনিধি ছাড়াও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি পৌর আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে পৌর যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন দীর্ঘদিন।
ভোটাররা বারবার আপনাকে নির্বাচিত করার কারণ কি জানতে চাইলে তিনি বলেন, জনসেবাকে আমি ইবাদত মনে করি। মানুষের প্রতি আমার ভালোবাসার কমতি নেই। আমার অবস্থান থেকে আমি ওয়ার্ডবাসীকে সর্বোচ্চ নাগরিক সেবা দিয়ে যাচ্ছি। জনগণও আমাকে ভালোবেসে বার বার নির্বাচিত করেন।