স্কয়ার ফুড এন্ড বেভারেজ এর গাড়ির চালক ও ডেলিভারীম্যানদের হাত-পা বেঁধে অর্থকড়ি লুট
স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের বড়কোটা-শানখলা সড়কে সন্ধ্যারাতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা স্কয়ার ফুড এন্ড বেভারেজ এর ডিস্ট্রিবিউশনের গাড়ির চালক ও ডেলিভারীম্যানদের হাত-পা বেঁধে তাদের সাথে থাকা টাকা পয়সা লুটে নিয়েছে।
স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিঃ এর ডিস্ট্রিবিউটর শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজারস্থ বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার আলম জানান- গতকাল বুধবার রাত প্রায় ৭টা ২০ মিনিটে তাদের ডিস্ট্রিবিউশনের গাড়ি নিয়ে শায়েস্তাগঞ্জ ফেরার পথে বড়কোটা-শানখলা সড়কে আসামাত্র একদল অস্ত্রধারী ডাকাত গাড়ি থামিয়ে চালক ফারুক, ডেলিভারী ম্যান জুয়েল ও প্রদীপের হাত পা বেঁধে সাথে থাকা টাকা পয়সা লুট করে নিয়ে যায়। টাকার সঠিক অংক তাৎক্ষণিক পাওয়া না গেলেও লাখ টাকা খোয়া গেছে বলে জানান তিনি।
তিনি আরও জানান- রাতে কাজ শেষে অলিপুর প্রাণ কোম্পানীর শ্রমিকরা একটি মাইক্রোবাসে করে বাড়ি ফেরার পথে হাত-পা বাঁধা অবস্থায় রাস্তায় ৩ জনকে পড়ে থাকতে দেখে তাদের বাঁধন খুলে দেয়। বাঁধন মুক্ত হয়ে বিষয়টি তারা মোবাইল ফোনে সারোয়ার আলমকে অবগত করেন। পরে বিষয়টি চুনারুঘাট থানাকে অবগত করলে চুনারুঘাট থানার এসআই মুসলিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।