আল্লাহ এবং মাওলানা দীগলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল ভিডিও প্রচার

স্টাফ রিপোর্টার ॥ আল্লাহ এবং মাওলানা শায়েখ আব্দুর রহমান দীগলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল ভিডিও প্রচারের ঘটনায় দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার প্রধান দুই আসামী আলমগীর আলম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের তত্ত্বাবধানে সদর থানার ওসি দৌস মোহাম্মদ এর নেতৃত্বে একদল পুলিশ এই অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামীরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জাহাঙ্গীর আলম। বুধবার বিকেলে পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। বৃহস্পতিবার দুপুরে আসামীদের আইনজীবী তাদের জামিন প্রার্থনা করেন। দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম তাদের জামিন নামঞ্জুর করেন।
হবিগঞ্জ সদর থানার ওসি দৌস মোহাম্মদ জানান, গ্রেফতারকৃত আসামীরা এই ঘটনার প্রধান আসামী। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ড প্রার্থনা করা হতে পারে।