চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদারের ছেলে মেধাবী কলেজছাত্র জুবায়ের আলম রাফি (১৯) বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছেন। মঙ্গলবার বিকেলে নিজ বাড়ির গোয়ালঘরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে তিনি মারা যান। তার মৃত্যুর খবর মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এলাকায় নেমে আসে শোকের ছায়া।
স্থানীয়রা জানান, মিরাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আইয়ূব আলী তালুকদার ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেজিয়া খাতুনের ছোট ছেলে জুবায়ের আলম রাফি গতকাল সন্ধ্যায় গাতাবলা গ্রামের নিজ বাড়ি থেকে বিদ্যুতের তার টেনে পাশের গোয়ালঘরে নিচ্ছিলেন। এক পর্যায়ে গোয়ালঘরে তিনি বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তাৎক্ষণিক তাকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তিনি নরসিংদী আব্দুল কাদের মোল্লা সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ছাত্র। তার মৃত্যুর খবর এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এলাকার বন্ধু বান্ধব আত্মীয় স্বজনরা তাকে একনজর দেখার জন্য বাড়িতে ভিড় জমান।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক বলেন, আইনী প্রক্রিয়া শেষ করে আত্মীয়-স্বজনের কাছে লাশ দাফনের জন্য দেয়া হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় তার নিজ বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।