চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে জাতীয় শোক দিবস ব্যতিক্রমভাবে পালন করলেন বজলুর রশিদ দুলাল। তিনি হবিগঞ্জ জেলা যুবলীগের নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আলাওল হল শাখার সাবেক সভাপতি। বজলুর রশিদ দুলাল বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় মানুষের দুর্দশা লাঘব করতে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করেছেন। পৌরসভার ২ জন অসুস্থ রোগীকে আর্থিক সহায়তা প্রদান ও মহামারি করোনায় কর্মহীন হয়ে পড়া ১০টি পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন দুলাল।
এ বিষয়ে বজলুর রশিদ জানান, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে শোককে শক্তিতে পরিণত করে অসহায় মানুষকে সহযোগিতা করে তাদের পাশে দাঁড়ানোই আমার দায়িত্ব ও কর্তব্য মনে করি। তিনি আরো বলেন- মানুষের জীবন বাঁচানোই হোক শোক দিবসের শিক্ষা’। এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাই।
প্রসঙ্গত, আগামী চুনারুঘাট পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রত্যাশী প্রার্থী হিসেবে দেখা যাবে সাবেক এ ছাত্রনেতাকে। তিনি সকলের দোয়া চেয়েছেন।