স্টাফ রিপোর্টার ॥ নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন। প্রেসক্লাবের সদস্যদের পরিবার পরিজনদের পদচারণায় মুখরিত হয়ে উঠে শ্রীমঙ্গলের শান্ত ¯িœগ্ধ মনোলোভা পরিবেশে গড়ে উঠা নভেম ইকো রিসোটর্টি। উচু নিচু টিলার উপর নির্মিত কটেজ আর ফুল ফল ও চা গাছে সজ্জিত এই রিসোর্টটি প্রথম দর্শনেই মন কেড়ে নেয় বনভোজনে অংশগ্রহণকারীদের।
সোমবার সকাল ১০টায় প্রেসক্লাব ভবনের সামন থেকে দুটি বাস যাত্রীদের নিয়ে রওয়ানা হয়। পাহাড়ের আকাবাকা পথ মাড়িয়ে সকাল ১১টার দিকে বাস দুটো পৌঁছে নভেম রিসোর্টে। দিনভর পরিবার পরিজন নিয়ে সদস্যরা ঘুরে বেড়ান তিন একর আয়তনের এই রিসোর্টের আনাচে কানাচে। ছোট বড় সবাই মোবাইলে গ্রুপ ও সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন।
দুপুরের খাবার শেষে শুরু হয় মহিলাদের মিউজিক্যাল পিলো গেম। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। র‌্যাফেল ড্র শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, মঞ্চে উপস্থিত হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রেসক্লাবের সহযোগী সদস্য শহীদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি গোলাম মোস্তাফা রফিক, রুহুল হাসান শরীফ ও শোয়েব চৌধুরী।
পরে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সহযোগিতায় হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির বনভোজনের জন্য মনোরম এই রিসোর্টকে মনোনীত করায় ধন্যবাদ জানান। বিভিন্ন পর্বে অনুষ্ঠানগুলোর সঞ্চালনায় ছিলেন সাংবাদিক শাকিল চৌধুরী, রাশেদ আহমেদ খান, পাভেল খান চৌধুরী ও শরীফ চৌধুরী। বিকেলে রিসোর্ট কর্তৃপক্ষ বনভোজনে অংশগ্রহণকারীদেরকে শরবত ও সন্ধ্যায় চা পানে আপ্যায়িত করেন।