চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের পল্লীতে প্রকৌশলীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গত শনিবার গভীর রাতে উপজেলার মিরাশী ইউনিয়নের মুছিকান্দি গ্রামের তরফদার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের ইদন মিয়ার ছেলে ইঞ্জিনিয়ার রিমন তরফদারের ঘরে ৮/১০ জনের একদল অস্ত্রধারী ডাকাত হানা দেয়। ডাকাতরা প্রথমে বারিন্দার গ্রীল ভেঙ্গে ও পরে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। বাড়িতে থাকা একমাত্র পুরুষ রিমন তরফদারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা ১৩ ভরি স্বর্ণালঙ্কার, ২টি দামী মোবাইল সেট, পৌণে দুই লাখ টাকা ও ঘরের দামী আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে বাড়ির মালিক ইঞ্জিনিয়ার রিমন তরফদার জানান, ডাকাতদলের লোকজন ঘরে প্রবেশ করে ঘরে অন্য সদস্য না থাকায় আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তাদের বাধা দিতে চাইলে ডাকাতরা আমার বুকের উপর উঠে টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার কোথায় রাখা তা বের করে দিতে বলে এবং মারপিট করে বেঁধে রাখে। তিনি আরও জানান, ডাকাতরা ঘরে থাকা নগদ ১ লাখ ৮৫ হাজার টাকা, ২টা দামী মোবাইল সেট ও ১৩ ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে ভোর ৫টার দিকে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।