স্টাফ রিপোর্টার ॥ অজ্ঞাতনামা ৪-৫ জনের একটি গ্রুপ হত্যার জন্য মাঠে নেমেছে, নিজ নির্বাচনী এলাকার থানার ওসি মারফত বিষয়টি জানতে পেরে নিরাপত্তা শঙ্কায় জিডি করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি। গতকাল শনিবার ঢাকার শেরে বাংলানগর থানায় ডিজি করেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের এই সংসদ সদস্য।
জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন রাত ৮টার দিকে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থানকালীন সময়ে তার নির্বাচনী এলাকা চুনারুঘাট থানার ওসি তাকে হোয়াটসঅ্যাপে কল করেন। ওসি তাকে বলেন, আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল তিন দিন আগে ৪/৫ জনের একটি টিম মাঠে নেমেছে। আপনি রাতে বাহিরে বের হবেন না, সাবধানে থাকবেন।
তখন ব্যারিস্টার সুমন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ওই ব্যক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পর তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ অবস্থায় বিষয়টি ভবিষ্যতের প্রয়োজনে ঢাকার শেরেবাংলা নগর থানায় জিডির আবেদন করেন ব্যারিস্টার সুমন এমপি।
জিডির তদন্তভার পাওয়া শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শরীফুজ্জামান শরীফ বলেন, এ বিষয়ে একটি জিডি হয়েছে। জিডির একটি কপি আমি হাতে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।