পবিত্র কাবাঘরের ইমাম হতে চান হাফেজ বশির

সুমন আহমেদ বিজয় ॥ পবিত্র কোরআন প্রতিযোগিতায় বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে লাখাইয়ে বিশাল নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। ১ মার্চ শুক্রবার বিকাল ৩টায় ভাদিকারা ইসলামিয়া মাদ্রাসা মাঠে আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় লাখাই উপজেলার কৃতি সন্তান বশির আহমেদ বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে গৌরব অর্জন করায় লাখাই উপজেলার সকল নাগরিকের পক্ষ থেকে এই নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।
লাখাই উপজেলা উলামা ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মাওলানা আলী আযম তালুকদারের সভাপতিত্বে ও লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন মান্নার পরিচালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, লাখাই ইউপির চেয়ারম্যান আরিফ আহমেদ রুপম, হাফেজ বশির আহমেদের পিতা মাওলানা আব্দুর রশিদ, খসরু নোমান, আরিফুল আল হাসান, রাসেল আহমেদ ও তাউছ আহমেদ প্রমূখ।
বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদ বলেন আমি আপনাদের সকলের দোয়া চাই, আমি পবিত্র কাবাঘরের ইমাম হতে চাই।
বক্তারা হাফেজ বশির আহমেদ বিশ্বের বুকে লাল সবুজের পতাকাকে তুলে ধরার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন এবং ঘরে ঘরে যেন হাফেজ বশির আহমেদের মত হাফেজ জন্ম হয় সে আশাবাদ ব্যক্ত করেন।