স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা মহিলা লীগ সভাপতি ও জেলা মহিলা সংস্থার সাবেক চেয়ারম্যান জমিলা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত সাড়ে ১১ টায় শহরের শায়েস্তানগরস্থ নিজ বাসভবনে বার্ধ্যক জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। মৃত্যুকালে তিনি ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর হবিগঞ্জ শহরের জেকে এন্ড এইচকে হাইস্কুল এন্ড কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পূর্ব মরহুমার কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী ও মরহুমার ছোট ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল ফজল। জানাজার নামাজ শেষে শায়েস্তানগর কবর স্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।
জেলা আওয়ামী লীগের শোক : হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জমিলা বেগমের ইন্তেকালে জেলা আওয়ামী লীগ শোক প্রকাশ করেছে। গতকাল রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই শোক প্রকাশ করা হয়। তাঁরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।
প্রসঙ্গত, মরহুমা জমিলা বেগম বিশিষ্ট আইনজীবী হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান চৌধুরীর স্ত্রী ও হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন্নেসা চৌধুরী মজুর মা।