দুই সন্তানকে বাপের বাড়ি রেখে জীবিকার সন্ধানে স্ত্রী চলে গেছে সৌদি আরব

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী এলাকায় রমজান আলী (৩০) নামে ২ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার চৌমুহনী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের সাহেব আলীর ছেলে। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এস.আই ফজলুর রহমান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- গত ২ মাস আগে রমজান আলীর স্ত্রী তার দু’সন্তানকে বাবার বাড়ি শ্রীমঙ্গলে রেখে সৌদি আরব চলে যায়। এরপর থেকেই রমজান বাড়িতে একাই বসবাস করে আসছিল। রোববার দুপুরে প্রতিবেশীরা তার ঘরের দরজা ভিতর থেকে আটকানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় তার লাশ ঘরের মাচাঙ্গের সঙ্গে ঝুলানো। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।
স্থানীয় সূত্র জানায়, রমজান আলী মাদকাসক্ত ছিল। কখনো কখনো অতিরিক্ত মাদক সেবনের ফলে পাগলের মতো আচরণ করতো। দুই মাস পূর্বেও সে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।