বিশেষ প্রতিনিধি ॥ বৃন্দাবন সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক ও হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ মো: নাজমুল হক এর প্যারিস আগমন উপলক্ষে তার সম্মানে চা-চক্র ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে প্যারিসের ক্যাথসীমা এলাকার সোনার বাংলা রেস্টুরেন্টে এ চা-চক্র ও মতবিনিময় সভা আয়োজন করে প্যারিসে বসবাসরত বৃন্দাবন সরকারি কলেজের প্রাক্তন ছাত্রবৃন্দ।
কলেজের প্রাক্তন ছাত্র ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফেরদৌস করিম আখঞ্জীর পরিচালনায় মতবিনিময় সভায় এসময় বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র মো: মাজহারুল ইসলাম, শেখ শোয়েব, আরিফ রহমান, সাঈম নাহিদ, পিংকু রায়, রাজন চৌধুরী, সাদিকুর সুমন, নাসির চৌধুরী, ফরহাদ আহমেদ, লিয়ান আহমেদ,মোহাম্মদ সুমন, শামীম আহমেদ, আলমগীর আহমেদ, সাজন আহমেদ, শাহানুর মিয়া, গাজী সোহান, শাকিব, আহমেদ, কাউছার আহমেদ প্রমুখ।
অধ্যাপক নাজমুল হক বক্তব্যে তার প্রাক্তন ছাত্রদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকতা পেশায় যে সম্মান রয়েছে তা অন্য কোন পেশায় নেই। প্যারিসে আমার কলেজের এত ছাত্র রয়েছে তা আমি ধারনাও করতে পারিনি। প্রবাসে এত কর্ম ব্যস্ততার মাঝেও মূল্যবান সময় নষ্ট করে তোমরা আমার সাথে দেখা করতে এসে যে সম্মান এবং শ্রদ্ধা জানিয়েছ তা ভুলার নয়।