লাখাইয়ে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
সুমন আহমেদ বিজয় ॥ লাখাইয়ে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। ৩১ অক্টোবর মঙ্গলবার লাখাই উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম ও লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়া।
শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শেখ ভানু শাহ স্পোর্টিং ক্লাব ভাদিকারা বনাম তেঘরিয়া গ্রীন স্পোর্টিং ক্লাবের মধ্যে নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হয়। তারপর টাইব্রেকার অনুষ্ঠিত হয়। টাইব্রেকারেও সমান সংখ্যক গোল হওয়ায় এবং আলো স্বল্পতার কারণে খেলা স্থগিত ঘোষণা করা হয়। আজ ১ নভেম্বর বুধবার বিকাল ৩টায় আবারও দুই দলের মধ্যে টাইব্রেকার অনুষ্ঠিত হবে।
ম্যাচ পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মনোনীত রেফারী আব্দুল মতিন, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন সফিক আলী ও ফয়সল আজাদ চৌধুরী।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা বলেন- শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে লাখাই উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন। বর্তমান সরকার চায় তরুণ প্রজন্ম যেন খেলাধুলায় মনোনিবেশ করে। তিনি উপস্থিত খেলোয়াড় সহ তরুণ প্রজন্মের সবাইকে মাদক, সন্ত্রাস ও বিভিন্ন অপকর্ম থেকে সরে আসার এবং খেলাধুলা সহ ভাল কাজে মনোনিবেশ করার আহবান জানান।