আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে পুকুরপাড়ে গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাঁচ সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নারী হলেন আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের হুকুড়া দক্ষিণ হাটীর আব্দুল মজিদ ওরফে রেসকু মিয়ার স্ত্রী রাশিদা বেগম (৪২)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রাশিদা আক্তারের সাথে তার স্বামী আব্দুল মজিদ রেসকু মিয়ার পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিলো। এরই প্রেক্ষিতে শনিবার রাতে আব্দুল মজিদ ও রাশিদা আক্তারের মধ্য বাক-বিতন্ডা বাঁধে। রাতে সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে স্বজনরা দেখেন বাড়ির পিছনে পুকুর পাড়ে একটি গাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় রাশিদা আক্তার ঝুলছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
শিবপাশা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আলমগীর কবির ঘটনাটি নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো পুলিশ কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এলাকাবাসীর ধারণা রাতে সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে ভোররাতের কোন এক সময়ে বাড়ির পিছনে পুকুর পাড়ে গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাশিদা আক্তার।