জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতির সংবর্ধনায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ সরকার কৃষক ও শ্রমবান্ধব এবং এ সরকার সবসময় শ্রমজীবীদের পাশে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে শ্রমজীবীদের ন্যায্য অধিকার নিশ্চিত করেছেন। প্রধানমন্ত্রী অসহায় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যাদের ঘরবাড়ি নেই তাঁদের বাড়ি তৈরি করে দিচ্ছেন। গতকাল হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতির নতুন আহবায়ক কমিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এসব কথা বলেন।
হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন করায় এমপি আবু জাহিরকে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে এমপি আবু জাহির হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরে এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে থাকার জন্য উপস্থিত ৫ সহ¯্রাধিক শ্রমজীবীর প্রতি আহবান জানান। এ সময় জেলার বিভিন্ন স্থান থেকে আসা পরিবহন মালিক এবং শ্রমিকরা তাঁর বক্তব্যের প্রতি একাত্মতা পোষন করে করতালি দিয়ে সমর্থন জানান।
সংগঠনের আহবায়ক মোঃ আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সদস্য তানভীর আহমেদ জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ আরব আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজীব আলী, রিচি ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ প্রমূখ।