ডাঃ মুশফিক চৌধুরীকে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার নিন্দা
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের সাথে হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক ওনার্স এসোসিয়েশন সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল বারী আউয়ালের পরিচালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল হক, হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আমিনুল হক সরকার।
সভার শুরুতেই ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক ওনার্স এসোসিয়েশন সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে পরিকল্পিতভাবে হত্যা চেষ্টার প্রতিবাদ জানিয়ে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। সভায় অবিলম্বে দুস্কৃতিকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবী জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার ডায়াগনস্টিক ও হাসপাতালে মালিকবৃন্দ।
সভায় ডাঃ মুশফিক হোসেন চৌধুরী হবিগঞ্জের সকল বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে সেবার মান নিশ্চিত করার আহ্বান জানান। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তরের সকল নির্দেশনা পালন করার জন্য সকলকে অনুরোধ জানান।
সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল হক বলেন, জেলার প্রতিটি মানুষ যেন চিকিৎসা সেবা নিতে হয়রানীর শিকার না হয় এবং সকল বেসরকারী চিকিৎসা ক্ষেত্র যেন মানসম্মত ও স্বাস্থ্য অধিদপ্তরের সকল নির্দেশনা সঠিক ভাবে সতর্কতা অবলম্বন করে পালন করা হয় এজন্য সকলের প্রতি আহবান জানান। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও সতর্ক করেন।