নিজস্ব প্রতিনিধি ॥ বানিয়াচঙ্গের মন্দরী গ্রাম থেকে ৩ সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মন্দরী গ্রামের মৃত আব্দুর নুরের ছেলে আব্দুস সাত্তার (৪০) কৃষি কাজ করে জীবন জীবিকা নির্বাহ করতেন। তিনি নিজ গ্রামে বিয়ে করেছেন। তার ৩ পুত্র সন্তান রয়েছে। প্রতিদিনের ন্যায় বুধবার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে ঘরের তীরের মধ্যে আব্দুস সালামের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তারা স্থানীয় মুরুব্বীয়ানকে বিষয়টি অবগত করেন। দুপুরে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ আড়াইশ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের স্বজনদের কয়েকজন ক্ষোভের সাথে জানান, প্রতিবেশী এক মেয়ের আব্দুস সাত্তারের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এ বিষয়টি আব্দুস সাত্তারের স্ত্রী জেনে যাওয়ায় এ নিয়ে প্রায়ই সাত্তারের সাথে তার ঝগড়া হতো। সাত্তার ওই মেয়েটির বাড়িতে সব সময় যাতায়াত করতো। বুধবার রাতে ওই মেয়েটির বাড়িতে গিয়েছিল সাত্তার। সেখান থেকে এসেই সে আত্মহত্যা করে। সাত্তারের স্ত্রী তুলনা বেগমসহ স্বজনরা জানান, ওই মেয়েটির সাথে তার স্বামী নিয়মিত যোগাযোগ করতো। তার পেছনে সে অনেক টাকা খরচ করেছে। এ নিয়ে প্রায়ই পরিবারের সাথে তার ঝগড়া হতো।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসাইন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাত্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তারপরও আমরা মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আড়াইশ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট পেলেই নিশ্চিত হওয়া যাবে সাত্তার মৃত্যুর কারণ।