নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম
নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ শীর্ষক সেমিনার ও উত্তোরণ মেলা সম্পন্ন হয়েছে। ২৮ মার্চ সকাল ১১টায় সমাপনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মাঠে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, টিএইচও ডাঃ আব্দুস সামাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, ইউপি চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সিদ্দীক, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছাদেক হোসেন।
মেলায় ১৬টি স্টলের মধ্যে ৩টি স্টলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। প্রথম হয়েছে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দ্বিতীয় উপজেলা কৃষি অফিস এবং তৃতীয় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। রূপকল্প ২০৪১ এর মধ্যে বাংলাদেশ বিশ্বের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে প্রতিষ্ঠিত হবে।
উন্নয়ন মেলা সুন্দর ও সফলভাবে সম্পন্ন হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধ ও বাংলদেশ সম্পর্কিত কুইজ প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও স্টলে ১ম, ২য়, ৩য় পুরস্কার প্রাপ্তদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে এমপি শাহনওয়াজ মিলাদ গাজীর পক্ষে ক্রেস্ট গ্রহন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।