উন্নয়নের স্বার্থে হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় জরুরী ॥ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে গতকাল রাতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মো: আবু জাহিরসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়। সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে আহবায়ক এবং হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে যৌথভাবে সদস্য সচিব করে এই নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এমপি অ্যাডভোকেট মো: আবু জাহির নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করলে উপস্থিত নেতৃবৃন্দ করতালির মাধ্যমে তা সমর্থন করেন। সেই সাথে সভায় সকলেই আতাউর রহমান সেলিমের নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এমপি আবু জাহিরের বাসভবনে জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম তাঁর বক্তব্যে দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠনের কাজ করতে গিয়ে যদি কারো সাথে ভুল বুঝাবুঝি হয়ে থাকে তাহলে এসব ভুলে সকল নেতাকর্মীকে নৌকার পক্ষে কাজ করার জন্য আবেদন জানান।
সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল ও জেলা আওয়ামী লীগ নেতা শংখ শুভ্র রায় নৌকার প্রতি সমর্থন জানিয়ে দল মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় এমপি আবু জাহির হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার জন্য আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে নির্দেশনা দেন। তিনি বলেন, উন্নয়নের স্বার্থে হবিগঞ্জ পৌরসভায় নৌকার বিজয় জরুরী। এ লক্ষ্যেই নৌকার প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে কাজ করতে হবে। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা। সভায় নেত্রীর নির্দেশনা ও হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন-অগ্রগতির স্বার্থে অতীতের সবকিছু ভুলে গিয়ে দল মনোনিত প্রার্থীর জন্য কাজ করতে তিনি সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।
বিশেষ বর্ধিত সভায় বক্তৃতা করেন সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ আরব আলী, আওয়ামী লীগ নেতা ডাঃ অসিত রঞ্জন দাশ, আবুল ফজল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।