স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের একটি পুকুর থেকে ২২ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজন গতকাল রবিবার সকালে ওই গ্রামের জীবন রায়ের পুকুরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।
খবর পেয়ে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
স্থানীয় লোকজন জানান, মানসিক ভারসাম্যহীন ওই যুবক প্রায় ১মাস যাবত ছাতিয়াইন বাজারে ঘোরাফেরা করতো। তার পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গাদিশাল গ্রামের একটি ডোবা থেকে আব্দুল্লাহ মিয়া নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার সকালে তার লাশটি উদ্ধার করা হয়। তিনি গাদিশাল গ্রামের আব্দুর রেজাক মিয়ার ভগ্নিপতি ছিলেন।
স্থানীয় লোকজন ধারণা করছেন, রাতে কোন এক সময় তিনি ডোবায় পড়ে মারা গেছেন। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি দীর্ঘদিন পাগল অবস্থায় বাড়িতে বাঁধা ছিলেন বলে জানান এলাকাবাসী।