গতকাল রাত ৮টায় হবিগঞ্জ শহরের ইনাতাবাদ, জঙ্গলবহুলা জলিলপীরের মাজারের সামনে আসন্ন হবিগঞ্জ পৌর নির্বাচনে ইনাতাবাদ, জঙ্গলবহুলায় নাগরিক সমাজের মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব বাবর আলীর সভাপতিত্বে ও মোহাঃ লোকমান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মোহাঃ ইসহাক মিয়া সরদার, মিজানুর রহমান চৌধুরী, ইউনুছ মিয়া সরদার, সাবেক মেম্বার আব্দুল কাইয়ুম সরদার ও আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল, হাফেজ এমদাদুল রহমান, আব্দুল কাইয়ুম সরদার, হারুনুর রশিদ, টেনু মিয়া প্রমুখ।
বক্তাগণ তাদের বক্তব্যে বলেন ব্যকস এর বারবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব শামছুল হুদার মত সৎ, নিষ্ঠাবান ও যোগ্য এবং উন্নত হৃদয় মনের লোক হবিগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে খুবই প্রয়োজন। বিশেষ কোন জিনিস পেতে হলে তার জন্য সাধন করে জেনে নিতে হয় জিনিসটি কেমন। তেমনি আমরাও শামছুল হুদার চরিত্র ও ব্যক্তিত্ব নিয়ে সাধন করেছি জেনেছি যে, তিনি একজন সৎ যোগ্য ও সামাজিক ন্যায় বিচারক। তাই বক্তারা এরকম প্রার্থীকে হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।
মেয়র প্রার্থী আলহাজ্ব শামছুল হুদা তাঁর বক্তব্যে বলেন- যদি আমি আপনাদের ভোটে ও সহযোগিতায় নির্বাচিত হই তবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং মুক্ত শহর, ড্রেনেজ ব্যবস্থার পরিকল্পিত উন্নয়ন, প্রয়োজনীয় স্থানে ল্যাম্পপোস্ট নির্মাণ, ডাম্পিং সমস্যার স্থায়ী সমাধানসহ আদর্শ পৌরসভা গঠন কল্পে যা যা করার প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে প্রয়োজনীয় সব কিছু করব। যদি আমি নির্বাচিত নাও হই তবুও সার্বক্ষণিক আপনাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করছি। পরিশেষে আলহাজ্ব শামছুল হুদা পৌরবাসী সকলের ভোট দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেন।