রাজনগর পঞ্চায়েত কমিটির সাথে মেয়র প্রার্থী শামছুল হুদার মতবিনিময় সভা
স্টাফ রিপোর্টার ॥ গতকাল রাত ৮টায় হবিগঞ্জ শহরের রাজনগর কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন হবিগঞ্জ পৌর নির্বাচনে সচেতন নাগরিক সমাজের মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা ও রাজনগর পঞ্চায়েত কমিটির সভাপতি গোলাম মোস্তফা রফিক এর সভাপতিত্বে ও আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল এর পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমদ ইকবাল, আলহাজ্ব আলাউদ্দিন সরদার, আব্দুল মোতালিব মমরাজ, মোহাম্মদ রফিক মিয়া সরদার, আলহাজ্ব দোলন সরদার, মোহাম্মদ ফিরোজ মিয়া সরদার, আলহাজ্ব আতাউর রহমান, আলহাজ্ব নাছির উদ্দিন, আলহাজ্ব আব্দুল আলী বি.এস.সি, মোহাম্মদ আব্দুল কাইয়ুম সরদার, আলহাজ্ব আবু মিয়া, আলহাজ্ব আব্দুছ ছালাম, মোহাম্মদ আব্দুল কাইয়ুম, মোহাম্মদ হিরু মিয়া প্রমূখ।
বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, ব্যকস এর বারবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব শামছুল হুদার মত সৎ, নিষ্ঠাবান ও যোগ্য লোক হবিগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে প্রয়োজন। বক্তাগণ এরকম প্রার্থীকে হবিগঞ্জের পৌরসভার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।
মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদা তার বক্তব্যে বলেন যদি আমি আপনাদের ভোটে ও সহযোগিতায় নির্বাচিত হই তবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং মুক্ত ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, ডাম্পিং সমস্যার স্থায়ী সমাধানসহ আদর্শ পৌরসভা গঠন কল্পে যা যা করার প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে প্রয়োজনীয় সব কিছু করব, এ আমার অঙ্গীকার।
পরিশেষে তিনি পৌরবাসী সকলের ভোট, দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেন।