দালালরা প্রতিনিয়ত গ্রামগঞ্জ থেকে আসা সাধারণ রোগীদের সাথে প্রতারণা করছিল ॥ জেলা প্রশাসক নিজে হাসপাতালে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে আটক করেন ॥ পরে তাদেরকে টাউট আইনে কারাদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট
স্টাফ রিপোর্টার ॥ দালালরা প্রতিনিয়ত গ্রামগঞ্জ থেকে আসা সাধারণ রোগীদের সাথে প্রতারণা করছিল এমন খবরে হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান নিজে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে অভিযান চালিয়েছেন। অভিযানে তিনি আটক করেন দুই দালালকে। সাথে সাথে মোবাইল কোর্টে তাদের উভয়কে ৩ মাস করে কারাদন্ড দেয়া হয়। সাজাপ্রাপ্ত দুজন হলো- বানিয়াচং উপজেলার হিয়ালা গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র সেলিম মিয়া ও হবিগঞ্জ শহরের অনন্তপুরের ফিরোজ আলীর ছেলে বিলাল মিয়া।
জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন জানান, বেশ কিছুদিন ধরে সদর হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বেড়ে গেছে। দালালদের প্রতিরোধে হাসপাতালে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। এ সময় সদর হাসপাতালে তালিকাভুক্ত দালাল সেলিম ও বিলালকে আটক তিনি হাতেনাতে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ‘টাউট আইন ১৮৭৯’ এ তাদের দুজনকে তিন মাস করে বিনাশ্রম কারাদ- দেওয়া হয়।
তিনি জানান, দালালরা প্রতিনিয়ত গ্রামগঞ্জ থেকে আসা সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়। তাই তাদের ধরতে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। সাজাপ্রাপ্ত দুই দালালকে কারাগারে পাঠানো হয়েছে।