উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দকার মোশতাক চক্র এখনো ঘাপটি মেরে বসে আছে, যে কোন সময় সুযোগ পেলেই ছোবল দেবে। তাই এদের থেকে সাবধান থেকে সবাইকে একযোগে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করতে হবে। তিনি ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত অনলাইন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গবিন্দ দাশ, সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন, টিএইচও ডা. আব্দুস সামাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী প্রমূখ।
অনুষ্ঠানে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাওনয়াজ মিলাদ গাজীর অনুমতিক্রমে ১২ জনকে যুবঋণ এবং অনলাইন সাংস্কৃতিক, কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য় স্থান বিজয়ীদেরকে পুরস্কার প্রদান ও বৃক্ষরোপন করা হয়। এ ছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন, নবীগঞ্জ পৌরসভা, মরহুম ফরিদ গাজী স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।