লাখাই প্রতিনিধি : লাখাইয়ে সম্প্রতি সময়ের সবচেয়ে মারাত্মক প্রাণঘাতী ব্যাধী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সেই সঙ্গে যে কোন সংকটে সেচ্ছায় সচেতনতামূলক কমর্কান্ড সম্পাদনের লক্ষে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের পশ্চিম বুল্লা ও পূর্ব বুল্লা গ্রামের স্বেচ্ছায় কাজ করবে এরকম যুবকদের নিয়ে অরাজনৈতিক ও অলাভ জনক সেচ্ছাসেবী সংগঠন “সংকটে আমরা” নামে একটি সংগঠন গঠন করা হয়েছে। বুধবার বিকালে সামাজিক দুরত্ব বজায় রেখে বুল্লা বিতর বাজার আলফু মোস্তফা মার্কেটের সামনে কমিটি গঠন সম্পর্কে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক মহসিন সাদেকের সভাপতিত্বে ও সাংবাদিক সুমন আহমেদ বিজয়ের উপস্থাপনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলী নোয়াজ।
আলোচনা সভা শেষে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে যায়যায় দিন ও প্রতিদিনের বাণী লাখাই প্রতিনিধি মহসিন সাদেক কে আহবায়ক ও আমাদের অর্থনীতি ও দৈনিক হবিগঞ্জের মুখ লাখাই প্রতিনিধি সুমন আহমেদ বিজয় কে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং নিবির গোপ রিপন কে ১ম যু গ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
নবনির্বাচিত আহবায়ক মহসিন সাদেকের সাথে আলাপ কারে তিনি যানান, এই ক্রান্তিকালে আমারা সামাজিক দুরুত্ব ও সকল নিরাপত্তা বিধি মেনে ঘরমুখী হতদরিদ্র মানুষের পাশে দাড়াবো সেই সাথে যে মানবিক দুর্যোগে দুখী মানুষের পাশে দাড়ানোই হবে আমাদের মুল কাজ। সে ক্ষেত্রে আমার উপর অর্পিত যে দায়িত্ব পালনে যতাযত ভাবে চেষ্টা করবো।
নবনির্বাচিত সিনিয়র যুগ্ম আহবায়ক সুমন আহমেদ বিজয় বলেন আমি সংকটে আমরা সংগঠনের সকল সদস্য কে ধন্যবাদ জানাই যে মহান দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা যেন সকল সদস্য কে সাথে নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারি এবং আমাদের সংগঠনের সামর্থ অনুযায়ী অসহায় ক্ষতিগ্রস্ত গরীব, কর্মহীন মানুষদের পাশে থাকতে পারি।