স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে ৬৫ বছর বয়সী এক মাওলানার ৩০ বছর বয়সী স্ত্রীকে নিয়ে এলাকায় এমনিতে মুখরোচক আলোচনা চলছিল। এরই মাঝে স্বামীর বয়সের তুলনায় অল্পবয়সী ওই নারী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষক যুবক ধরা পড়েও কৌশলে পালিয়ে গেছে।
সূত্র জানায়, বাহুবল উপজেলার শিমুলিয়া গ্রামের ওই মাওলানা গত মঙ্গলবার রাতে একটি ওয়াজ মাহফিলে যান। এ সুযোগে চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের আবুল হোসেনের পুত্র সুমন মিয়া তার বাড়িতে গিয়ে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। খবর পেয়ে তার স্বামী বাড়িতে এসে স্থানীয় লোকজনকে নিয়ে সুমনকে হাতে নাতে ধরে ফেলেন। এক পর্যায়ে তাকে উত্তম মধ্যম দিয়ে বাড়িতে আটক করে তার অভিভাবকদের খবর দেয়া হয়। কোন এক সুযোগে সুমন পালিয়ে যায়। বিষয়টি নিয়ে এলাকায় রফাদফার চেষ্টা চলে। কিন্তু সমাধান না হওয়ায় ধর্ষিতা হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়। অবশ্য স্থানীয়রা জানান ওই যুবকের সাথে মাওলানার স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। ওই সময় মাওলানা বাড়িতে না থাকার সুযোগে তারা অনৈতিক সম্পর্কে মিলিত হয়েছিলেন। পরে তারা ধরাশায়ী হয়।
বাহুবল থানার ওসি জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি, অভিযোগ ফেলে ব্যবস্থা নেয়া হবে।
হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, হাসপাতাল থেকে ওই মহিলার সেক্সওয়েল এসল্ট মর্মে একটি চিঠি এসেছে। চিঠিটি ডিউটি অফিসার রিসিভ করেন এবং একজন এসআই পাঠানো হয়েছে। মেডিক্যাল রিপোর্ট না পাওয়া পর্যন্ত কোন মন্তব্য করা যাচ্ছে না।