বানিয়াচং উপজেলায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় শতাধিক লোকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বানিয়াচং উপজেলার তোপখানা মহল্লার তৈয়ব আলীর ছেলে মো: ছাব্বির রহমান থানায় মামলা দায়ের করেন। উক্ত মামলার এজহারে ৫৩নং আসামী করা হয় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনকারী ও বাংলাদেশ খেলাফত শ্রমিক মজলিস জেলা শাখার অন্যতম সদস্য আবুল কাশেমকে। যাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত, যা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের গৌরবকে নস্যাৎ করার একটি চক্রান্ত।
মোহাম্মদ আবুল কাশেমের উপর উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা মামলার প্রতিবাদ এবং নিন্দা জানিয়েছেন জেলা আহ্বায়ক মোহাম্মদ সাইদুর রহমান সানি ও সদস্য সচিব কাজী ফাবাশ্বির আহমদ।
নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, আবুল কাশেম দীর্ঘদিন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের বিভিন্ন শাখায় দায়িত্ব পালন করেছেন, এখন শ্রমিক মজলিসের জেলা শাখার অন্যতম সদস্য হিসেবে তিনি শ্রমিক মজলিসের সাথে থেকে কাজ করে যাচ্ছেন।
শ্রমিক মজলিসের অভিভাবক সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক সহ দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে দীর্ঘদিন কারান্তরীন রেখেছিল, মাওলানা মামুনুল হক সহ দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে শ্রমিক নেতা আবুল কাশেম রাজপথে সর্বদা স্বোচ্ছার ছিলেন।
এহেন পরিস্থিতিতে জেলা নেতৃবৃন্দ মোহাম্মদ আবুল কাশেমের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।