শোকসভায় এমপি আবু জাহির
স্টাফ রিপোর্টার ॥ মোঃ আব্দুর রহিম জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক বিরোধ নিষ্পত্তি এবং দুঃসময়ে এলাকাবাসীর পাশে থেকে মানুষের মন জয় করেছেন। তাঁর চলে যাওয়ার মধ্য দিয়ে হবিগঞ্জবাসীর জন্য অপূরণীয় ক্ষতি। রিচি ইউপি চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা প্রয়াত মোঃ আব্দুর রহিম এর স্মরণে গতকাল সন্ধ্যায় রিচি গ্রামে আয়োজিত শোকসভা ও মিলাদ মাহফিলে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে রিচি গ্রাম পঞ্চায়েত কমিটি ও রিচি সমাজকল্যাণ যুব সংঘ এ শোকসভার আয়োজন করে। এ সময় এমপি আবু জাহির প্রয়াত মোঃ আব্দুর রহিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চান।
গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আছান উল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ জিতু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত শোকসভায় বিশেষ অতিথি ছিলেন মরহুমের জামাতা ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।
রিচি গ্রাম পঞ্চায়েত কমিটি ও রিচি সমাজকল্যাণ যুব সংঘের নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বীয়ান এবং যুব সমাজ এতে উপস্থিত ছিলেন। শোকসভায় মরহুমের বড় সন্তান আব্দুর রকিব রনি ও ছোট সন্তান জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন সংক্ষিপ্ত বক্তব্যে তাঁদের মরহুম বাবার জন্য সকলের নিকট দোয়া চান। পরে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।