ডেস্ক রিপোর্ট ॥ সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এসএ করপোরেশনের কর্মী বলে জানা গেছে। বুধবার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটার সময় চলন্ত ট্রেনটি লাকসাম এলাকা পার হচ্ছিল। এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে। গ্রেফতারকৃতরা হলো- এসএ করপোরেশনের কর্মী মোঃ জামাল (২৭), মোঃ শরীফ (২৮) ও মোঃ রাশেদ (২৭)।
রেলওয়ে থানার ওসি এস এম শহীদুল ইসলাম জানান, উদয়ন এক্সপ্রেসে খাবারের বগিতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তাছাড়া ওই তরুণীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেওয়া হবে। বর্তমানে ওই তরুণী পুলিশের হেফাজতে আছেন।
রেলওয়ের চট্টগ্রাম স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাছান চৌধুরী জানান, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। ৩ জকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।