স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর কমিশনার হাজী উছমান গনি ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
তিনি গতকাল সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় জি কে গউছ বলেন- হাজী উছমান গনি যখন হবিগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক ছিলেন তখন আমি হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ছিলাম। রাজপথে আন্দোলন সংগ্রাম আমরা একসাথেই করেছি। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে উনার বলিষ্ঠ ভূমিকা ছিল।
হবিগঞ্জ পৌরসভায় আমার প্রথম নির্বাচনে আমার হাত ধরে ভোটারদের দ্বারে দ্বারে আমাকে নিয়ে গেছেন। উনার সাথে আমার একসাথে হজ্ব করার সৌভাগ্য হয়েছে। তিনি একজন ভালো মানুষ ছিলেন, ঈমানদার মানুষ ছিলেন, সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী ছিলেন। উনার মৃত্যুতে হবিগঞ্জের মানুষ একজন অভিভাবক হারালো। উনার মৃত্যুতে শুধু বিএনপির ক্ষতি হয়নি সমাজেরও ক্ষতি হয়েছে। উনার মৃত্যুতে আমি শোকাহত। দোয়া করি, মহান আল্লাহ যেন উনার ভাল কাজগুলোকে কবুল করে জান্নাতবাসী করেন। আমি উনার মাগফেরাত কামনা করছি।
পৃথক বিবৃতিতে হাজী উছমান গনি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) হবিগঞ্জের সভাপতি মোঃ শামছুল হুদা ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর।