মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর বাজারে সাংবাদিক আলমগীর কবিরের দোকানসহ দুইটি দোকানে চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে নাসিরনগর রোডে ফজলুর রহমান স্টোর ও মোদকপট্টির মেসার্স সুভাস রায় স্টোরে এ চুরির ঘটনা ঘটে।
সাংবাদিক আলমগীর কবির জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত প্রায় সাড়ে ১১টায় তাদের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স ফজলুর রহমান স্টোর বন্ধ করে বাড়ি চলে যান। বুধবার সকালে দোকান খুলতে গিয়ে দেখা যায় সার্টার খোলা। মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। ক্যাশবাক্স খোলা। চোরেরা দোকান থেকে নগদ টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট নিয়ে যায়। রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পর কোন এক সময়ে চোরেরা সার্টার খুলে নগদ টাকা ও মালামাল নিয়ে গেছে।
একইদিন মোদকপট্টির মেসার্স সুভাস রায় স্টোরেও চুরি সংঘটিত হয়। বাজারে পাহারাদার থাকা স্বত্ত্বে¡ও চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।
মাধবপুর থানার ওসি রকিবুল ইসলাম খান (পিপিএম) জানান, ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। চোর সনাক্ত ও মালামাল উদ্ধারে চেষ্টা চলছে। তাছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাজারের চার নৈশ প্রহরীকে থানায় আনা হয়েছে।