৬ষ্ঠ উউত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে হবিগঞ্জে সাংবাদিক হিসেবে প্রায় ৪০ হাজার ভোট পেয়ে প্রথম ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের নবীগঞ্জ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি এর আগে বিপুল ভোটে নবীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে একমাত্র সাংবাদকর্মী হিসেবে প্রার্থী ছিলেন মোঃ সাইফুল জাহান চৌধুরী। নির্বাচনে তিনি তালা প্রতীক নিয়ে ৩৯ হাজার ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সিদ্দিকুর রহমান চৌধুরী বই প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৪৪১ ভোট।
নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, নবীগঞ্জ শহরের চরগাঁও পৌর এলাকার বাসিন্দা আব্দুল মতিন চৌধুরীর দ্বিতীয় সন্তান মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি দীর্ঘ দুই যুগ ধরে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। বর্তমানে তিনি দৈনিক ইত্তেফাকের নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি নবীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।
ভোটে জয় লাভের পর সাইফুল জাহান চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, গণমাধ্যম কর্মী হিসেবে নির্বাচিত হওয়ায় আমি নিজেকে গর্বিত মনে করছি। সমাজ থেকে বৈষম্য দূর করে গরিব-মেহনতি মানুষের পাশে থেকে আগে যেমন কলম সৈনিক হিসেবে কাজ করেছেন তেমনি জনসাধারনের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করাই তাঁর লক্ষ্য। তাঁর এই বিজয়ে নবীগঞ্জের গণমাধ্যম কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও খুশি। অনেকে তাঁর বাড়িতে ছুটে এসেছেন, মিষ্টিমুখ করিয়ে গেছেন। মুঠোফোনে অভিনন্দন জানাচ্ছেন দূরদূরান্ত থেকে।