স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং আইন-বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সুপ্রিম কোর্টের আইনজীবী ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, আমরা এখন আদিম যোগে বসবাস করি না। আমাদের সবাইকে দলমত নির্বিশেষে দাঙ্গা-হাঙ্গামা রোধ করার জন্য সচেতন হতে হবে। সবাইকে দেশীয় অস্ত্র জমা দিতে হবে এবং এই হত্যাকান্ডে যারাই জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। গতকাল শুক্রবার বিকেলে বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামে সংঘর্ষে নিহতদের জানাজার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন। এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েল আরো বলেন, এই অপরাধের ঘটনায় আইনের বিচার নিশ্চিত করতে হবে। যাতে এই বিচারের মাধ্যমে ভবিষ্যতে কোন ব্যক্তি এমন ধরনের গুরুতর অপরাধের সাথে সম্পৃক্ত না হয় তাদের সজাগ দৃষ্টি হবে।
সিলেট বিভাগের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বলেন, এই বিচারের মাধ্যমে ইতিহাস সৃষ্টি হবে, ভবিষ্যতে যাতে কোন অপরাধি নিজে অপরাধ করার আগে বার বার চিন্তা করে। তিনি এই হত্যাকান্ডে ন্যায় বিচার নিশ্চিত করা হবে বলে আশ^স্থ করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। এর আগে ডিআইজি উপস্থিত হওয়ায় এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েল তাকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার আগুয়া বাজারে সিএনজির সিরিয়েল দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষ বাঁধে। এতে ৩ জন নিহত হন। গতকাল শুক্রবার বিকেলে জানাজার নামাজ শেষে পাশাপাশি কবরে নিহত ৩ জনকে দাফন করা হয়।