স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪৩টি কেন্দ্রে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে বেসরকারিভাবে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. আলাউদ্দিন মিয়া (কাপ প্লেট) প্রতীকে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৫ হাজার ১৮২।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও শিবপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার (কৈ মাছ) প্রতিকে পেয়েছেন ১২ হাজার ৫০৩ ভোট, বর্তমান উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান আনারস প্রতীকে ৫ হাজার ৬০৮ ভোট, রেজাউল করিম মোটর সাইকেল প্রতীকে ২ হাজার ৯৫ ভোট, লোকমান মিয়া দোয়াত কলম প্রতীকে ৬৮৫০ ভোট, আকবর হোসেন ঘোড়া প্রতীকে ৭১৪০ ভোট পেয়েছেন। ২ হাজার ৬৭৯ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে মো. আলাউদ্দিন মিয়া বিজয়ী হয়েছেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিজয়ী হয়েছেন মিলোয়ার হোসেন (তালা)। তার প্রাপ্ত ভোট ১১ হাজার ৫০০টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কালীপদ পাল (টিউবওয়েল) ৯ হাজার ২৭৬, জীবন মিয়া চশমা প্রতীকে ৭ হাজার ১৫০ ভোট, আব্দুল জলিল বৈদ্যুতিক পাখা ৬ হাজার ৭৮৫ ভোট, শাহজাহান মিয়া টিয়া পাখি প্রতীকে ৮ হাজার ৫১৪ ভোট, হারুনুর রশীদ মাইক প্রতীকে ৩৮৪১ ভোট, হিরেন্দ্র পুরকায়স্থ বই প্রতীকে ২০১৯ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বিজয়ী হয়েছেন মাহমুদা আক্তার রেপা (ফুটবল)। তার প্রাপ্ত ভোট ১৯ হাজার ৪৩৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রোকসানা আক্তার (হাঁস) ১৫ হাজার ৭০৮ ভোট ও সীমা রানী সরকার প্রজাপতি ১৩৮৫৭ ভোট পেয়েছেন। গতকাল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।