সুমন আহমেদ বিজয় ॥ লাখাইয়ে বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ২০৫ পিস ইয়াবা ও নগদ ১ লাখ ১৩ হাজার টাকা সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আটককৃতরা হলো- উপজেলার মোড়াকরি গ্রামের জুনায়েদ মিয়ার ছেলে জুমাল মিয়া (৩০), ভাদিকারা গ্রামের জহুর আলীর ছেলে আকরাম আলী (৪০) ও সুবিদপুর গ্রামের আয়াত আলীর ছেলে পাতা মিয়া (৩৮)।
পুলিশ সূত্রে জানা যায়, লাখাই থানার ওসি মোঃ আবুল খায়েরের নেতৃৃত্বে ওসি তদন্ত চম্পক দাম ও এসআই শৈলেন দাশ সঙ্গীয় ফোর্সের সহায়তায় মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে ভাদিকারা গ্রামের আকরাম আলীকে ২৫ পিস ইয়াবা, মোড়াকরি গ্রামের জুমেল মিয়াকে ২০০ পিস ইয়াবা ও সুবিদপুর গ্রামের পাতা মিয়াকে ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ১৩ হাজার টাকাসহ আটক করা হয়। পরে আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা ইয়াবা ও টাকা এবং তাদের বহনকারী সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।
লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকাসহ ৩ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বুধবার আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।