হাজী আব্দুর রহিম মানবতার ক্যান্টিনের উদ্যোগে ও তাসনুভা শামীম ফাউন্ডেশনের পরিচালনায় গতকাল রবিবার ৪র্থ দিনের মতো হবিগঞ্জ পৌরসভার সামনে তৃষ্ণার্ত মানুষের মাঝে শরবত বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মো: জাহির উদ্দিন, তাসনুভা শামীম ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান এএসএম মহসিন চৌধুরী, সহ-সভাপতি কুতুব উদ্দিন, আবু নাসের এম ডি শাহীন, ইশাদ আহমেদ, শাহীনুর আক্তার, আশিকুর রহমান, তাসনুভা শামীম মাদ্রাসাতুস সুফফা আল-ইসলামীয়ার প্রিন্সিপাল নুরুল আমিন হবিগঞ্জী, ব্লাড সোসাইটি হবিগঞ্জের সভাপতি আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক তুহিন আহমেদ, মাদার কেয়ার হাসপাতালের সহকারী পরিচালক কামাল হোসেন পারভেজ, সেচ্ছাসেবী রাফা, তিহাম প্রমূখ।
অনুষ্ঠানে পৌর মেয়র বলেন, তাসনুভা শামীম ফাউন্ডেশন অনেক সামাজিক কার্যক্রম করে থাকে। রোজার দিনে ও ঈদের আগে প্রত্যেক বছর বিভিন্ন অকেশনে গরীব, দুঃখী, অসহায় ও প্রতিবন্ধীদের সেবা করে আসছে। বর্তমানে তাসনুভা শামীম ফাউন্ডেশন শহরের বিভিন্ন স্থানে শরবত বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। মানুষকে ঠান্ডা শরবত খাওয়াচ্ছে। আল্লাহ পাক যেন তাসনুভা শামীম ফাউন্ডেশনের উন্নতি করেন।
ব্লাড সোসাইটি হবিগঞ্জ ও ফুলকুঁড়ি আসর হবিগঞ্জ-এর সহযোগিতায় এই কর্মসুচী সফল করার জন্য তাসনুভা শামীম ফাউন্ডেশনের সভাপতি সকলকে ধন্যবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি