স্টাফ রিপোর্টার ॥ পাঁচ গ্রাম ঐক্য পরিষদের আয়োজনে শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মাসুক এর সমর্থনে বিশাল নির্বাচনী সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌর শহরের দাউদনগর আতাউর রহমান মাসুক এর বাসার সামনের মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় দলমত নির্বিশেষে বিভিন্ন গ্রাম থেকে হাজারো মানুষের সমাগম ঘটে। পাঁচ গ্রাম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুরুব্বি লুৎফুর রহমান জিতু মিয়ার সভাপতিত্বে এবং পাঁচ গ্রাম ঐক্য পরিষদের ইমদাদুল ইসলাম শীতল ও কামাল আহমেদ পন্ডিতের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দাউদনগর বাজার জামে মসজিদের সেক্রেটারি আব্দুর রহমান চৌধুরী, পরিষদের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ আব্দুল হাই, পৌরসভার প্যানেল মেয়র মোঃ জালাল উদ্দিন মোহন, কাউন্সিলর মোঃ আব্দুল গফুর, সাবেক কাউন্সিলর শাহ এমরান, সাবেক মেম্বার নজরুল ইসলাম হিরা মিয়া, প্রেসক্লাবের নির্বাহী সদস্য সৈয়দ আজিজুর রহমান সয়ফুর, আনোয়ার আলী, ফয়জুল ইসলাম মামুন, তাজুল ইসলাম, কাউন্সিলর মাসুক মিয়া, ইউসুফ মিয়া, মাওলানা মোঃ নাসির উদ্দিন, শাহ সোহেল, ডাঃ ইছন মিয়া, তৈয়ব আলী, হিরা মিয়া, তৈয়ব আলী, ঝাড়– মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি সফিকুল ইসলাম সফিক, আব্দুল হাই, মুক্তার মিয়া, বিশিষ্ট মুরুব্বি এরশাদ আলী, মামুন মিয়া, খোকন মিয়া চৌধুরী প্রমূখ।
সভায় বক্তাগণ বলেন, আমরা বিভিন্ন উন্নয়ন ও সুযোগ সুবিধা থেকে দূরে রয়েছি। নির্বাচন এলে আমাদেরকে অনেকেই ওয়াদা দিয়ে গিয়ে নির্বাচনের পর তা ভুলে যান। তাই পাঁচ গ্রাম ঐক্য পরিষদের পক্ষ থেকে আতাউর রহমান মাসুককে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করা হয়েছে। দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন উপস্থিত জনতা।
সভায় আতাউর রহমান মাসুক বলেন, ‘আমার শেষ বয়স। কাউকে ক্ষতি করি নাই। আমার বিরুদ্ধে বিভিন্ন স্থানে খারাপ সমালোচনা করে যাচ্ছে একটি মহল। আমি বিনা স্বার্থে স্বেচ্ছায় জনগণের সেবা করে যাচ্ছি। মানুষের অনেক ভুল হয়। আমি কাউকে মনে আঘাত বা কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিবেন। আপনার যে কোনো সমস্যা হয় আমার কাছে আসবেন। আমি শায়েস্তাগঞ্জ উপজেলায় সকল ভোটারদের মুখে হাসি ফুটাত চাই। আমি উপজেলার উন্নয়ন ও জনগণের সেবা করে যেতে চাই। আমার টাকা পয়সা প্রয়োজন নয়। আমাকে একবার ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। সভা শেষে হাজারো জনতা আতাউর রহমান মাসুককে নিয়ে পৌরশহরে বিশাল শোডাউন করেন। পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।