লিটন পাঠান, মাধবপুর থেকে ॥ মাধবপুরে গোয়ালঘরের ড্রেন নিয়ে ঝগড়ার জেরে আব্দুল হাকিম (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের চাচাতো ভাইয়ের স্ত্রী ও ছেলে-মেয়েকে আটক করেছে পুলিশ। নিহত হাকিম মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত আব্দুল মন্নাফ এর পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হাকিম এর গরুর গোয়াল ঘরের মলমূত্র যাওয়ার ড্রেন তার চাচাতো ভাই মৃত বজলুর রহমান এর ঘরের পাশ দিয়ে নেয়ায় দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। এই বিরোধের জেরে বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০ টার দিকে আব্দুল হাকিম এর সাথে চাচাতো ভাই এর পরিবারের লোকজনের ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই ফজলুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে এবং ঘটনাস্থলে গিয়ে মৃত বজলুর রহমানের ছেলে মাহবুবুর রহমান (৩০), কন্যা সুলেমা খাতুন (৩৫) ও স্ত্রী সুন্দর বানু (৫৫) কে আটক করে।
মাধবপুর থানার ওসি মো: রকিবুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।