স্টাফ রিপোর্টার ॥ সুনামগঞ্জে প্রাইভেট কার দুর্ঘটনায় হবিগঞ্জের বাসিন্দা পুলিশের এএসআই মহিউদ্দিন আহমেদ (৩৬) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন এএসআই মামুন আহমেদ। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় সুনামগঞ্জ-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত এএসআই মহিউদ্দিন আহমেদ সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশের সহকারী উপপরিদর্শক ছিলেন। তিনি হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের আলাপুর গ্রামের বেনু মিয়ার পুত্র।
শান্তিগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশের ওসি আবদুল কবির বলেন, দুই পুলিশ কর্মকর্তা সিলেট থেকে প্রাইভেট কারে করে সুনামগঞ্জ আসছিলেন। কারটি চালাচ্ছিলেন এএসআই মামুন আহমেদ। শান্তিগঞ্জ উপজেলার নোয়াগাঁও এলাকায় আসার পর কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান এএসআই মহিউদ্দিন আহমেদ। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় এএসআই মামুন আহমেদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
শান্তিগঞ্জ থানার ওসি মুক্তাদীর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত এক পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে। আহত অপর এক পুলিশ সদস্যকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।