স্টাফ রিপোর্টার ॥ চ্যানেল আইয়ে গান গাওয়ার সুযোগ করে দেয়ার কথা বলে হবিগঞ্জ শহরের উমেদনগরের স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতারকৃত দেওয়ান শামীমকে (৪০) কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার বিকেলে শামীমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। ওই ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফি আইনে শামীম, পপি দেওয়ান, ইতি সরকার ও রমিজ আলী নামে ৪ জনকে আসামি করে সদর থানায় মামলা করেছেন।
এসআই মমিনুল ইসলাম জানান, শামীমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং তথ্য উদঘাটনের জন্য শামীমের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।
প্রসঙ্গত, চ্যানেল আইয়ে গান গাওয়ার সুযোগ করে দেয়ার কথা বলে হবিগঞ্জ শহরের উমেদনগরের স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে দেওয়ান শামীমকে (৪০) গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে সদর মডেল থানার ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিনের নির্দেশে এসআই মমিনুল ইসলাম পিপিএমসহ একদল পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে শামীমকে পুটিজুরী ভাই ভাই ফার্নিচারের দোকান থেকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। শামীম বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের চক মন্ডল গ্রামের সিরাজ মিয়ার পুত্র।