গতকাল ১০ মার্চ শচীন্দ্র কলেজের পক্ষ থেকে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়েছে এবং বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে কলেজের চৌকস রোভার স্কাউট ও ব্যান্ড দল গার্ড অব অনার প্রদানের মাধ্যমে অভিনন্দন জানায়। প্রধান অতিথিসহ মঞ্চে উপবিষ্ট সকল অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের আলোচনা পর্ব শুরু হয়। শচীন্দ্র কলেজের অধ্যক্ষ আবু সিরাজ মোঃ মুনিরুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক সৈয়দা তাহমুদা বেগম ও সহকারী অধ্যাপক লতিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, গভর্নিংবডির সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ শরীফ উল্লাহ, গভর্নিংবডির সদস্য শ্রীমতি লক্ষ্মী রানী সরকার, গভর্নিংবডির সদস্য সাবেক চেয়ারম্যান মোঃ সজিব আলী, গভর্নিংবডির সদস্য অ্যাডভোকেট প্রমথ সরকার, শাহ শামছুল আরেফীন, মোঃ জয়নাল আবেদীন জিতু মিয়া, শেখ মোঃ আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি ডাঃ অসিত রঞ্জন দাস, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আমীর হোসেন মাস্টার, ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শাহ মাসুদ কোরাইশী মক্কী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, পুকড়া ইউপি আওয়ামীলীগ সভাপতি মোঃ নানু মিয়া, সাধারণ সম্পাদক কাজী মোঃ শাহজাহান মিয়া, মোঃ আবুল ফজল চৌধুরী, রাখাল চন্দ্র দাস, মৃদুল কুমার দাস প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- শিক্ষা, সভ্যতা ও প্রযুক্তির মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক প্রমোদ সাহাজী। কলেজের প্রতিষ্ঠা ও একাডেমিক কার্যক্রম সম্মন্ধে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুন ও সহকারী অধ্যাপক অনুপমা ভক্ত। শিক্ষার্থীর বিভিন্ন আবদারের কথা জানিয়ে বক্তব্য রাখেন ¯œাতক তৃতীয় বর্ষের ছাত্র তানভীর সিদ্দিকী তোয়াহা।
বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী পর্ব সঞ্চালনা করেন প্রভাষক প্রসূন আচার্য্য পল্লব এবং শরীরচর্চা শিক্ষক রনজিৎ কুমার দাস। ক্রীড়া প্রতিযোগিতার ১৬টি ইভেন্টে ৪৯ জনকে এবং সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ৯টি ইভেন্টে মোট ২৯জনকে পুরস্কার প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি