স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে পুলিশের ওপর হামলা মামলায় পৌর বিএনপি সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদসহ ২ বিএনপি নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল আলম চৌধুরী তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। যাদের কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ ও বিএনপি নেতা পৌর কাউন্সিলর শাহ সালাহ উদ্দিন টিটু।
মামলার আসামিপক্ষের আইনজীবী নূরুল ইসলাম জানান, মামলাটি ২০১৩ সালের। পুলিশ এসল্ট মামলা। উক্ত মামলায় ২৯ জন আসামি রয়েছেন। সবাই জামিনে ছিলেন। মঙ্গলবার নির্ধারিত তারিখে দুই বিএনপি নেতা আদালতে হাজির হলে উল্লেখিত দু’জনকে আটকের আদেশ দেন বিচারক। আজ বুধবার মামলাটির রায় ঘোষণা করার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।
তিনি আরও জানান, মামলাটি বিচারের জন্য অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল আলম চৌধুরীর আদালতে প্রেরণ করা হয়। মঙ্গলবার নির্ধারিত দিনে আসামিরা আদালতে হাজির হলে বিচারক দুজনকে আটকের নির্দেশ দেন। একই সঙ্গে বিচারক মামলাটি যুক্তিতর্ক উপস্থাপন ও রায়ের জন্য বুধবার দিন ধার্য্য করেন।