৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েন জোৎস্না বেগম নামে জনৈক মহিলা। ছিনতাইকারীরা কৌশলে ওই মহিলার ৩ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ওই মহিলার শোর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ছিনতাইর শিকার জোৎ¯œা বেগম উপজেলার পানিউমদা গ্রামের বাসিন্দা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ জানুয়ারি দুপুরে জোৎস্না বেগম পূবালী ব্যাংক থেকে ৩ লাখ ১০ হাজার টাকা উত্তোলন করে পিত্রালয় ইমামবাঐ গ্রামে রওনা হন। তিনি ইমামবাঐ গ্রামের নিকটবর্তী স্থানে গিয়ে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়। এ সময় জোৎস্না বেগমের শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ৩ ছিনতাইকারীকে আটক করে। আটককৃতরা হলো- সিলেটের কুতুয়ালি থানার মৃত চুনু মিয়ার পুত্র ইমতিয়াজ মিয়া (৩৫), সিলেট শাহপরান থানার মৃত আব্দুল মতিনের পুত্র সামছুল ইসলাম (৪০) ও হবিগঞ্জের উচাইল গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র আক্তার হোসেন (৪৪)। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে ৩ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী জানান, ছিনতাইকারীদের কাছ থেকে টাকাগুলো উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।